সড়ক দুর্ঘটনায় বিজেপি নেতার ছেলেসহ ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ২৫ জানুয়ারি ২০২২
ছবি: সংগৃহীত

ভারতের মহারাষ্ট্রে একটি সড়ক দুর্ঘটনায় সাত মেডিকেল শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে এক শিক্ষার্থী বিজেপি বিধায়ক বিজয় রাহাংডালের ছেলে আবিষ্কার রাহাংডালে বলে নিশ্চিত হওয়া গেছে। স্থানীয় সময় সোমবার রাতে তাদেরকে বহনকারী গাড়িটি ব্রিজ থেকে নিচে পড়ে যায়। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, ওই শিক্ষার্থীরা দেওলি থেকে ওয়ারদাহর দিকে যাচ্ছিল। সে সময় সেলসুরা গ্রামের কাছের একটি ব্রিজে ওই দুর্ঘটনা ঘটে। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে পড়ে যায়।

ওয়ারদাহ পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, স্থানীয় সময় সোমবার মধ্যরাত দেড়টার দিকে ওই দুর্ঘটনা ঘটেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ওই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা সবাই ওয়ারদাহ'র সাওয়াঙ্গি মেডিকেল কলেজের শিক্ষার্থী ছিলেন। এক টুইট বার্তায় দুর্ঘটনায় হতাহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দুর্ঘটনায় নিহতদের পরিবার প্রতি দুই লাখ রুপি এবং আহতদের পরিবার প্রতি ৫০ হাজার রুপি সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। দুর্ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেও টুইট করেছেন মোদী।

টিটিএন/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।