বিয়ের সানাই আম্বানি পরিবারে, বাগদান সারলেন অনন্ত-রাধিকা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০২২
ছবি: সংগৃহীত

ফের বিয়ের সানাই বাজতে শুরু করেছে আম্বানি পরিবারে। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিলায়েন্স প্রধান মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাজস্থানের একটি মন্দিরে বাগদান সেরেছেন অনন্ত ও রাধিকা মার্চেন্ট।

রাধিকা-অনন্তের সম্পর্কের কথা অনেকেরই জানা। আম্বানি পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখে গেছে তাদের। এবার সেই সম্পর্ক পরিণতি পেতে চলেছে। নতুন বছরেই হয়তো স্থায়ী বন্ধনে বাঁধা পড়তে চলেছেন এ যুগল।

বৃহস্পতিবার রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে তাদের বাগদান পর্ব সম্পন্ন হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের করপোরেট অ্যাফেয়ার্স পরিচালক পরিমল নাথওয়ানি এ তথ্য নিশ্চিত করেছেন।

jagonews24

মুকেশ ও নিতা আম্বানির কনিষ্ঠ সন্তান অনন্ত। পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রের ব্রাউন ইউনিভার্সিটিতে। এখন রিলায়েন্সের জ্বালানি ব্যবসার দায়িত্ব সামলাচ্ছেন। রাধিকার সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক।

কে এই রাধিকা মার্চেন্ট

jagonews24

এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট ওশায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা। মুম্বাইতে প্রাথমিক পড়াশোনা শেষে তিনি ভর্তি জন নিউইয়র্ক ইউনিভার্সিটিতে। সেখানে রাজনীতি ও অর্থনীতিতে উচ্চতর ডিগ্রি নিয়েছেন রাধিকা। বর্তমানে এনকোর হেলথকেয়ারের বোর্ড পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন ২৪ বছরের এ তরুণী।

jagonews24

রাধিকা মার্চেন্ট শাস্ত্রীয় নৃত্যেও বেশ পারদর্শী। ২০২২ সালের জুনে তার জন্য ‘আরাঙ্গেত্রম’ অনুষ্ঠানের আয়োজন করেছিল আম্বানি পরিবার। সেই অনুষ্ঠানে মুকেশ, নীতা, অনন্তর পাশাপাশি উপস্থিত ছিলেন সালমান খান, আমির খান, রণবীর সিংয়ের মতো বলিউড তারকারা।

অরঙ্গেত্রম হলো প্রথমবারের মতো কোনো ব্যক্তির প্রতিভা ও প্রশিক্ষণ প্রদর্শনের জন্য মঞ্চ অনুষ্ঠান। ভারতনাট্যম শিল্পী রাধিকা মার্চেন্ট সেদিন মঞ্চে নিজের প্রতিভা প্রদর্শন করেন। মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরও ছিলেন রাজকুমার হিরানি, মিজান জাফরি, সাগরিকা ঘাটগে, সাবেক ক্রিকেটার জাহির খান প্রমুখ।

সূত্র: হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়া টুডে
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।