পাকিস্তানি দম্পতির ট্যাটু ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ০৩ মার্চ ২০২৩
ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে হাতে আঁকানো ট্যাটুর ছবি শেয়ার করে ভাইরাল হয়েছে পাকিস্তানি এক দম্পতি। সম্পর্কের প্রথমদিকে হোয়াটসঅ্যাপে যে বার্তা আদানপ্রদান করেছেন, সেখান থেকে দুটি বাক্য তারা হাতে ট্যাটু হিসেবে এঁকে নিয়েছেন।

পাকিস্তানি যুবক আফান ট্যাটু দুটির ছবি টুইট করেন। সেখানে তার তৎকালীন প্রেমিকার (বর্তমানে স্ত্রী) সঙ্গে হোয়াটস অ্যাপে আদান–প্রদান করা বার্তার স্ক্রিনশট ও ট্যাটুর ছবি দেখা যায়। স্ক্রিনশট দেওয়া ম্যাসেজে রয়েছে, আমাদের পরিচয় মাত্র কয়েক দিনের। এরপরও মনে হচ্ছে, আমি আপনার খুব কাছেই রয়েছি। আপনাকে আলিঙ্গনের জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না। উত্তরে লেখা রয়েছে, অপেক্ষা করো, এটা শ্বাস নেওয়ার মতোই সহজ।

ম্যাসেজগুলোর কথা মনে রেখেই পাকিস্তানি ওই যুবক ট্যাটুতে লিখেছেন, এটা খুব সহজেই অনুভব করা যায়...’ আর তার স্ত্রীর হাতের ট্যাটুতে লেখা রয়েছে, শ্বাস নেওয়ার মতোই সহজ। টুইটটির ক্যাপশনে লখা হয়, যেভাবে শুরু আর যেভাবে চলছে।

আরও পড়ুন>> ২৫ ঘণ্টার যাত্রায় মহাকাশ স্টেশনে পৌঁছালো ৪ নভোচারী

আলাদা একটি টুইটে পাকিস্তানি ওই যুবক জানান, তিন বছরের দাম্পত্য জীবন তাদের। থাকেন পাকিস্তানের ইসলামাবাদে। এ ট্যাটু করার পরিকল্পনা তার স্ত্রীর। উদ্দেশ্য হলো, সবাই যাতে জীবন ও সম্পর্ক নিয়ে ইতিবাচক চিন্তা করে।

এদিকে, টুইটারে শেয়ার করার পরপরই ট্যাটুর ছবিটি বিশ্বব্যাপী অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। প্রতিক্রিয়া জানাতেও ভোলেননি নেটিজেনরা।

আরও পড়ুন>> মগজ খেয়ে ফেললো অ্যামিবা, যুক্তরাষ্ট্রে একজনের মৃত্যু

একজন মন্তব্য করেছেন, এটি খুব সুন্দর। এ ধরনের ভালোবাসা আছে বলেই দুনিয়া টিকে আছে। অন্য একজন লিখেছেন, এ ধরনের ভালোবাসাকে ভালোবাসি। তৃতীয় আরেকজন লেখেন, আপনাদের সুখী সংসার কামনা করছি। অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা রইলো আপনাদের জন্য।

এরকম ইতিবাচক মন্তব্য পেয়ে অভিভূত শেয়ারকারী আফান। বলেন, সকালে ঘুম থেকে উঠে দেখি, আমার টুইটের নিচে অসংখ্য মানুষের মন্তব্য। ভাবতেও পারিনি, সামান্য বিষয়টি এভাবে সবাই পছন্দ করবে। সব শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ।

আরও পড়ুন>> ৪৫০০ বছর আগের পিরামিডে গোপন করিডোরের সন্ধান

সূত্র: এনডিটিভি

এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।