শেষ মেসেজে এমপি আনোয়ারুল আজিম

‘দিল্লি পৌঁছেছি, সঙ্গে ভিআইপি আছে’

ধৃমল দত্ত
ধৃমল দত্ত ধৃমল দত্ত , পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১৯ মে ২০২৪

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার গত ১২ মে চিকিৎসার জন্য ভারতে যান। প্রথমে তিনি পশ্চিমবঙ্গে বরাহনগর থানার অন্তর্গত মন্ডলপড়া লেনে গোপাল বিশ্বাস নামে পরিচিত এক ব্যক্তির বাড়িতে ওঠেন। পরের দিন অর্থাৎ গত ১৩ মে ডাক্তার দেখানোর জন্য বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান আনোয়ারুল আজিম আনার।

গত ১৮ মে বরাহনগর থানায় একটি মিসিং ডায়েরি করেন আনোয়ারুল আজিম আনারের পরিচিত কলকাতার বরাহনগরের বাসিন্দা গোপাল বিশ্বাস ।

গোপাল বিশ্বাস মিসিং ডাইরিতে লিখেছেন, গত ১৩ মে দুপুর দেড়টার পর ডাক্তার দেখানোর জন্য আমার বাড়ি থেকে রওনা হয়ে যান তিনি। যাওয়ার সময় বলে যান দুপুরে খাবো না, সন্ধ্যায় ফিরে আসবো। যাওয়ার সময় নিজে গাড়ি ডেকে বরাহনগর বিধান পার্ক কলকাতা পাবলিক স্কুলের সামনে থেকে গাড়িতে ওঠে চলে যান।

আরও পড়ুন:
ভারতে গিয়ে নিখোঁজ এমপি, বাবাকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে 

এরপর তিনি সন্ধ্যায় বরাহনগর থানার অন্তর্গত মন্ডলপড়া লেনে বাড়িতে না ফিরে হোয়াটসঅ্যাপে মেসেজ করে জানান, আমি বিশেষ কাজে দিল্লিতে যাচ্ছি। দিল্লি গিয়ে ফোন করবো, তোমাদের ফোন করার দরকার নেই।

গোপাল বিশ্বাস মিসিং ডায়েরিতে আরও লিখেছেন, গত ১৫ মে বেলা সাড়ে ১১টার দিকে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হোয়াটসঅ্যাপে মেসেজ করে জানায়, আমি দিল্লি পৌঁছালাম, আমার সঙ্গে ভিআইপি-রা আছে, ফোন করার দরকার নেই।

এদিন দুপুরে বরাহনগর মন্ডলপড়া লেনে এমপির পরিচিত গোপাল বিশ্বাসের বাড়িতে গেলেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। কারণ তার বাড়ির কর্মচারী বলেন, তিনি বাড়িতে নেই।

এই বিষয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার (সাউথ জোন) অনুপম সিং জাগো নিউজকে বলেন, প্রাথমিকভাবে আমরা একটি অভিযোগ পেয়েছি, তদন্ত শুরু হয়েছে কিন্তু এখনো পর্যন্ত উল্লেখযোগ্য কোনো সফলতা আসেনি। তাকে ফোন করা হলে তার ফোন বাজে, কিন্তু তিনি ফোন ধরছেন না।

যদিও তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলতে রাজি হননি ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার (সাউথ জোন) অনুপম সিং।

পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছেন কলকাতাস্থ বাংলাদেশের উপ-দূতাবাস। সেখানের দায়িত্বপ্রাপ্ত এক কর্মকর্তা জানিয়েছেন, পুরো বিষয়টি আমরা নজরে রাখছি।

ডিডি/এমএসএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।