চাকরিপ্রার্থীদের সক্ষমতা বাড়াতে বিইউসিসির কর্মশালা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ১৮ জুলাই ২০১৯

চাকরিপ্রত্যাশীদের সক্ষমতা বাড়াতে কর্মশালার আয়োজন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব। ‘বি দ্য ইউ অব ইউরসেলফ’ শিরোনামে এ কর্মশালা সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে শুরু হওয়া কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণির দেড়শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

এতে সভাপতিত্ব করেন বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (বিইউসিসি) সভাপতি নাজমুল হাসান রিফাত। প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান। বিশেষ অতিথি ছিলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ।

bucc-in-(1)

আলোচক ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী ব্যবস্থাপক (এইচআর) ও বাংলাদেশ এফএমজি এইচআর সোসাইটির জয়েন্ট সেক্রেটারি কাইউম ইসলাম সোহেল, বাংলাদেশ পারফেট্টি ভ্যান মেলি প্রাইভেট লিমিটেডের সহযোগী ব্যবস্থাপক ও বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি রাশেদুল হাসনাত রাশেদ, সিটি গ্রুপের এইচআর ব্যবস্থাপক ও বাংলাদেশ এফএমজি এইচআর সোসাইটির জেনারেল সেক্রেটারি মো. তাবসির রাজিব।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (বিইউসিসি) উপদেষ্টা ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. সাখাওয়াত হোসেন, বিইউসিসির প্রতিষ্ঠাকালীন সভাপতি মো. সাগর হাওলাদার, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক শেখর রায় এবং সহপ্রতিষ্ঠাতা সাইফুর রহমান।

bucc-in-(1)

কর্মশালা শেষে অংশগ্রহণকারীদের জন্য চাকরির সৌজন্য সাক্ষাৎকারের আয়োজন করা হয়। যাতে তারা সাক্ষাৎকার সম্পর্কে সঠিক ধারণা পেতে পারে। অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম এবং নলেজ পার্টনার ছিল জাগোজবস ডটকম।

এসইউ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :