এসপি গোল্ডেন লাইনের মালিকের জামিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০৮ আগস্ট ২০১৮

এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক জুনায়েদ হোসেন লস্করের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিনের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন।

জামিন আবেদনে আইনজীবী বলেন, জুনায়েদ হোসেন পরিবার নিয়ে হজে যাবেন। তার হজে যাওয়ার ফ্লাইটের তারিখও নির্ধারণ হয়েছে। তাই তার জামিন আবেদন মঞ্জুর করা প্রয়োজন।

শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন। আপরদিকে চালক ইমরানের জামিন আবেদন নামঞ্জুর করেন আদালত।

এর আগে ৭ আগস্ট জুনায়েদ ও ইমরানকে ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা রমনা থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান।

অপরদিকে, তাদের (মালিক ও চালক) আইনজীবীরা জামিনের আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমীন চৌধুরী তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়ে জামিন শুনানির জন্য বুধবার দিন ধার্য করেন।

গত ৪ আগস্ট ইমরান সরদারের দুদিন এবং ৫ আগস্ট জুনায়েদ হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ৩ আগস্ট রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেটের পাশে এসপি গোল্ডেন লাইন পরিবহনের একটি মিনিবাসের চাপায় সাইফুল ইসলাম রানা নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হন। দুর্ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসটিতে (ঢাকা মেট্রো ঝ ১৪-০২১৪) আগুন ধরিয়ে দেয়।

রানার পরিবার জানান, দ্রুতগতির বাসটি রানাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। রানা বরিশালের বানারিপাড়ার তেতলা গ্রামের শাহজাহান আলীর ছেলে। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে তিনি সবার বড় ছিলেন।

খিলগাঁও গোড়ান হাড়ভাঙ্গা মোড় এলাকায় তিনি বসবাস করতেন। দুর্ঘটনার পর বাসটির চালক ইমরান সরদার (২৫) পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা তাকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে হস্তান্তর করে। চালক ইমরানের বাড়ি পিরোজপুর সদরে।

জেএ/এমএআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।