ইয়াবাসহ গ্রেফতার কনস্টেবল কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০৯ জানুয়ারি ২০১৯
প্রতীকী ছবি

ছয় পিস ইয়াবাসহ গ্রেফতার মিরপুর মডেল থানার পুলিশ কনস্টেবল কবির হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক বজলার রহমান তাকে কারাগারে রাখার আবেদন করেন। অপরদিকে তার আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার রাতে জাতীয় ক্রিকেট স্টেডিয়াম এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো সময় র‌্যাব সংবাদ পায় যে মিরপুর মডেল থানাধীন বিভাগীয় উপ-পরিচালক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মেইন গেটের সামনে কিছুসংখ্যক লোক মাদক বিক্রি করেছে। র‌্যাব সেখানে অভিযান চালিয়ে কবির হোসেনকে হাতেনাতে আটক করে। এরপর তার জিন্স প্যান্ট থেকে ছয়টি ইয়াবা জব্দ করে।

ঘটনার পরদিন (মঙ্গলবার) তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মামলা করেন র‌্যাব-০৪ পুলিশ পরিদর্শক কবির উদ্দিন সরকার। পুলিশ হেফাজতে পাওয়ার পর কবির হোসেন জানায়, র‌্যাব হেফাজতে থাকাকালীন সময় শারীরিকভাবে তাকে নির্যাতন করা হয়। শারীরিকভাবে অসুস্থ হওয়ায় তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হলে ছাড়পত্র নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতে প্রেরণ করা হবে। মামলাটি প্রকাশ্যে ও গোপনে তদন্ত অব্যাহত আছে।

জেএ/জেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :