মলমপার্টির ৩ সদস্য কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর চকবাজার এলাকা থেকে গ্রেফতার মলমপার্টির তিন সদস্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তারা হলেন- মো. নাদিম (৩২), মো. আশরাফ আলী (৩০) ও মো. বাপ্পি (৩৫)।

বুধবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে চকবাজার মডেল থানা পুলিশ। এ সময় চকবাজার থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন ওই থানার উপ-পরিদর্শক জামাল হোসেন।

অপরদিকে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন তাদের আইনজীবী। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

চকবাজার থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেল ৩টা ২০ মিনিটে চকবাজার মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মলমপার্টি বা অজ্ঞান পার্টির ওই ৩ সদস্যকে গ্রেফতার করে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি মুভ স্প্রে, ১টি ঝান্ডু বাম, ২টি নিক্স, ২টি গুলের কৌটা ও ১টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা চকবাজার এলাকাসহ নগরীর ব্যাংক পাড়া, বাস বা লঞ্চ টার্মিনাল এলাকায় কৌশলে সাধারণ মানুষের চোখে অজ্ঞান করার ওষুধ লাগিয়ে টাকা, মোটরসাইকেল, মোবাইল বা মূল্যবান জিনিসপত্র নিয়ে সটকে পড়ে।

এ ঘটনায় চকবাজার মডেল থানার উপ-পরিদর্শক কৃষ্ণপদ মজুমদার তাদের বিরুদ্ধে একটি মামলা করেন।

জেএ/এমএসএইচ/পিআর