আদালতে মদের লাইসেন্স দেখাতে পারেননি হেলেনা জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০৩ আগস্ট ২০২১

হেলেনা জাহাঙ্গীর আদালতে মদের লাইসেন্স দেখাতে পারেননি বলে জানিয়েছেন পাবলিক প্রসিকিউটর (পিপি) আবদুল্লাহ আবু। মঙ্গলবার (৩ আগস্ট) বিকেলে হেলেনা জাহাঙ্গীরের পৃথক চারটি মামলার জামিন শুনানি শেষে এই কথা জানান তিনি।

আব্দুল্লাহ আবু বলেন, হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করা হয়েছে। কিন্তু তিনি মাদক সেবন এবং মজুত রাখার কোনো লাইসেন্স দেখাতে পারেননি। তাই গুলশান থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এছাড়া তিনি রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মন্ত্রীদের মানহানি করেছেন। তাই তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হয়েছে। এসব মামলায় পৃথক রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে সন্ত্রাসী গোষ্ঠীর যোগাযোগ রয়েছে। তারা দেশের বিরুদ্ধেও ষড়যন্ত্র করেছিলেন। মামলার এজাহারে তা উল্লেখ রয়েছে।

jagonews24

এর আগে যখন হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব, তখন তার মেয়ে জেসিয়া সাংবাদিকদের বলেছিলেন, ‘আমার ভাইয়া মদ পান করে। সেগুলোই বাসায় ছিল। তবে ভাইয়ার মদ পানের লাইসেন্স রয়েছে। পাসপোর্টও আছে।’

২৯ জুলাই রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

এমএমএ/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]