তৃষ্ণার্তদের খাবার স্যালাইন ও পানি দিলেন বিএনপির আইনজীবীরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২৪ এপ্রিল ২০২৪

শ্রমজীবী ও তৃষ্ণার্ত সাধারণ মানুষের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে সুপ্রিম কোর্ট মাজার গেটের বাইরের রাস্তায় এসব বিতরণ করা হয়।

ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল বলেন, আমরা বিনামূল্যে কর্মজীবী ও তৃষ্ণার্ত সাধারণ মানুষের মাঝে খাবার স্যালাইন ও পানি বিতরণ করেছি।

তৃষ্ণার্তদের খাবার স্যালাইন ও পানি দিলেন বিএনপির আইনজীবীরা

তিনি বলেন, বৈশ্বিক জলবায়ুর পরিবর্তন মোকাবিলায় সরকারের কোনো নীতিমালা তথা পরিকল্পনা নেই। উপরন্তু উন্নয়নের নামে সারাদেশের সর্বত্র গ্রাম থেকে শহর পর্যন্ত বৃক্ষনিধনের উৎসব করছে ক্ষমতাসীনরা।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সিনিয়র অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি অ্যাডভোকেট আব্দুল জব্বার ভূঁইয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজলসহ ফোরামের নেতৃবৃন্দ ও সুপ্রিম কোর্টের আইনজীবীরা।

তৃষ্ণার্তদের খাবার স্যালাইন ও পানি দিলেন বিএনপির আইনজীবীরা

এদিকে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ৬৪ জেলা আইনজীবী সমিতিতে খাবার স্যালাইন ও পানি বিতরণ কর্মসূচি পালন করবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

এফএইচ/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।