৩ মাসেই যেভাবে ১৫ কেজি ওজন বাড়ালেন কৃতি

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:২০ পিএম, ০২ আগস্ট ২০২১

চরিত্রের প্রয়োজনে বিভিন্ন অভিনেতা ও অভিনেত্রীদেরকে মোটা বা চিকন হতে হয়, এ আবার নতুন কি! কিছুদিন আগেও বলিউড অভিনেতা আমির খান চরিত্রের প্রয়োজনে মোটা হয়েছিলেন। আবার তা ঝরিয়ে ফিটও হয়েছেন।

ঠিক তেমনই কঙ্গনা রানাওয়াতও চরিত্রের খাতের বেশ মোটা হয়েছিলেন। তিনিও আবার ফিট হয়েছেন। এবার নতুন ছবির প্রয়োজনে মাত্র ৩ মাসে ১৫ কেজি ওজন বাড়িয়ে মোটা হন কৃতি শ্যানন।

jagonews24

ছিপছিপে গড়ন ও দক্ষ অভিনয় দিয়ে ভক্তকূলের মন কেড়েছেন বলিউডের এই অভিনেত্রী। তিনিও এবার চরিত্রের প্রয়োজনে ওজন বাড়ালেন। তাও আবার এক বা দুই কেজি নয় ১৫ কেজি।

এক সাক্ষাৎকারে কৃতি শ্যানন জানান, ‘মিমি ছবিতে আমার চরিত্রটা বেশ চ্যালেঞ্জিং, তাই চরিত্রের জন্য শরীরের এই পরিবর্তন একটুও অসুবিধা হয়নি। এ ছবির জন্য প্রায় ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছে আমাকে। যা সত্যিই খুবই কষ্টে ও পরিশ্রমের বিষয়।’

jagonews24

জানা গেছে, এ ছবিতে সারোগেট মায়ের ভূমিকায় অভিনয় করেছেন কৃতি শ্যানন। সে কারণেই ছবির প্রয়োজনে ওজন বাড়াতে হয় অভিনেত্রীকে।

অনেকেই ভেবে থাকেন ওজন কমানো যেমন কষ্টকর; বাড়ানো ততটাই সহজ। আসলেই কি তা সহজ? জেনে নিন কৃতি শ্যাননের ওজন বাড়ানোর ডায়েট প্ল্যান কেমন ছিল-

jagonews24

কৃতির শরীরচর্চার বিভিন্ন ভিডিও নিশ্চয়ই আপনি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে থাকবেন। তিনি বরাবরই ফিট এবং স্লিম। এবার সে নায়িকাই অতিরিক্ত ওজন বাড়ালেন।

তিনি জানান, ‘১৫ কেজি ওজন বাড়ানো খুব একটা সহজ ছিল না। এর জন্য খাদ্যাভ্যাসে পরিবর্তন আনতে হয়েছিল। অনেক ভাজাপোড়া ও তৈলাক্ত খাবার খেতে হয়েছে।’

jagonews24

কৃতি সবসময় পিৎজা ও বার্গার খেয়েছেন বলে জানা গিয়েছে। এ ছাড়াও ওজন বাড়াতে বিভিন্ন ধরনের শরীরচর্চাও করেছেন তিনি। কৃতি ওজন বাড়ানোর জন্য কঠোর পরিশ্রমের জন্য প্রশংসিত হয়েছেন।

jagonews24

তার এই বডি ট্রান্সফরমেশন সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। সম্প্রতি মিমি ছবির ট্রেলার দেখে মুগ্ধ হয়েছেন কৃতির ভক্তকূল।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

জেএমএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]