দৈনিক যুগের চিন্তা প্রকাশে বাধা নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০০ পিএম, ০৬ মে ২০১৯

নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা দৈনিক যুগের চিন্তা’র ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত কেন বাতিল ঘোষণা করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে। ফলে, পত্রিকাটি প্রকাশে আর কোনো বাধা থাকলো না।

ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে করা রিটের শুনানি নিয়ে সোমবার হাইকোর্টের বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন আইনজীবী এ এম আমিন উদ্দিন।

আদেশের পর আইনজীবী আমিন উদ্দিন বলেন, আজকের আদেশে যুগের চিন্তা পত্রিকার ডিক্লারেশন বাতিলের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। ফলে এ পত্রিকা প্রকাশে আর বাধা রইল না।

এর আগে গত ৭ এপ্রিল নারায়ণগঞ্জের শীর্ষ দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রমাণীকরণ ঘোষণাপত্র (ডিক্লারেশন) বাতিল করা হয়েছিল। ডিক্লারেশন বাতিলের প্রতিবাদে সে সময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন যৌথভাবে মানববন্ধন করে।

এফএইচ/এমএসএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।