সাংবাদিক খন্দকার মুনীরুজ্জামানের জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৯ পিএম, ২৪ নভেম্বর ২০২০

দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুনীরুজ্জামানের নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। জানাজা শেষে মরহুমকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সকাল ৭টা ২০ মিনিটে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে তিনি মারা যান। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২১ দিন ধরে চিকিৎসাধীন ছিলেন।

আজ জাতীয় প্রেস ক্লাবে তার নামাজে জানাজার আয়োজন করা হয়। এ সময় আওয়ামী লীগ, তথ্যমন্ত্রী, পিআইবি, প্রেস কাউন্সিল, ভারতীয় হাইকমিশন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেস ক্লাব, সম্পাদক পরিষদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, সংবাদ পরিবার, উদীচী, সম্মিলিত সামাজিক আন্দোলন ও বাংলাদেশ কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে তার প্রতি শ্রদ্ধা জানানো হয়।

munir-2.jpg

এছাড়া জানাজার আগে মুনীরুজ্জামানের বড় ভাইসহ সাংবাদিক নেতারা তার সঙ্গে কাটানো মুহূর্তের স্মৃতিচারণ করেন।

মুনীরুজ্জামান ২০১০ সালের ৪ জানুয়ারি দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক হন। মৃত্যুর আগের দিন পর্যন্ত তিনি এ দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এওয়াই/এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]