যাত্রা শুরু করলো দেশের প্রথম ব্যবসাকেন্দ্রিক টিভি ‘এখন’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৭ এএম, ১০ জুন ২০২২

দেশের প্রথম ব্যবসাকেন্দ্রিক স্যাটেলাইট টেলিভিশন ‘এখন’ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। এর আগে দীর্ঘদিন পরীক্ষামূলক সম্প্রচারে ছিল বেসরকারি এ টিভি চ্যানেলটি।

বৃহস্পতিবার (৯ জুন) রাজধানীর টিকাটুলির কার্যালয়ে কেক কেটে বাণিজ্যিক সম্প্রচার কার্যক্রম শুরু করে দেশের ৩৭তম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলটি।

জানা যায়, চ্যানেলটিতে ব্যবসা-বাণিজ্য ও অর্থনীতি সংক্রান্ত প্রতিবেদন-তথ্যচিত্রসহ থাকবে এসব ক্ষেত্রের সর্বশেষ আপডেট। এছাড়াও খেলাধুলা এবং অপরাধ সংক্রান্ত নানা বিষয় নিয়ে থাকবে তথ্যনির্ভর আলোচনা। চ্যানেলটির কার্যালয় টিকাটুলির একটি নিজস্ব ভবনে।

এ বিষয়ে জানতে চাইলে টেলিভিশনটির এডিটরিয়াল চিফ তুষার আব্দুল্লাহ জাগো নিউজকে বলেন, অনেক স্বপ্ন এবং বড় চ্যালেঞ্জ নিয়ে আমরা যাত্রা শুরু করেছি। আমাদের লক্ষ্য বিজনেস নিয়ে কাজ করা। ব্যবসায়িক সাফল্য, নতুন উদ্যোক্তা, কৃষি, জলবায়ু এবং অর্থযোগের মতো বিষয়গুলো নিয়ে আমরা কাজ করতে চাই। আমাদের রয়েছে একটি শক্তিশালী টিম।

চ্যালেনটি শুরু থেকেই দর্শকদের সময়পোযোগী তথ্য দেওয়ার চেষ্টা করবে বলে জানান তিনি।

২০২১ সালের ১৬ ডিসেম্বর থেকে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করে চ্যানেলটি।

এইচএস/এমকেআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]