লালমনিরহাট ও নীলফামারীর বন্যার্তদের পাশে জাগো নিউজ


প্রকাশিত: ০৫:৪৯ এএম, ১১ আগস্ট ২০১৬

বন্যা দুর্গত এলাকার মানুষের সাহায্যার্থে এবার দেশের ১১ জেলায় ত্রাণ সহায়তা দেয়া হচ্ছে জাগো নিউজের পক্ষ থেকে। জামালপুর ও কুড়িগ্রাম জেলায় ত্রাণ বিতরণ শেষে আজ বৃহস্পতিবার লালমনিরহাট ও নীলফামারীর বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে লালমনিরহাট জেলার সানিয়াজান ইউনিয়নের প্রায় দেড় হাজার বন্যার্ত এবং ১টার দিকে নীলফামারীর চেপাখরিবাড়ি ইউনিয়নের প্রায় এক হাজার বানভাসি মানুষের মাঝে ত্রাণ দেয়া হবে।

জাগো নিউজ টিমের সদস্যরা ইতোমধ্যে এ দুই জেলায় পৌঁছেছেন। ত্রাণ বিতরণের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জাগো নিউজের এই ত্রাণ সহায়তা কার্যক্রমে সার্বিক সহযোগিতা করছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

jago

এর আগে, বুধবার (১০ আগস্ট) কুড়িগ্রামের চিলমারি উপজেলার রমনা ইউনিয়নের প্রায় দেড় হাজার বন্যার্তদের মাঝে জাগো নিউজের পক্ষ থেকে ত্রাণ দেয়া হয় এবং মঙ্গলবার (৯ আগস্ট) জামালপুরের ইসলামপুর উপজেলার বন্যাকবলিত পাথর্শী বেলগাছা ইউনিয়নের সাড়ে তিন হাজার বানভাসি মানুষের মাঝে ত্রাণ দেয়া হয়।

উল্লেখ্য, জাগো নিউজের পক্ষ থেকে এবার দেশের ১১টি জেলার বন্যার্ত মানুষের কাছে ত্রাণ সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। জেলাগুলো হলো- জামালপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, রাজবাড়ি, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর।

jago

তবে জাগো নিউজের এ ধরনের উদ্যোগ এবারই প্রথম নয়। গেল শীতে দেশের বিভিন্ন জায়গায় শীতার্তদের পাশে দাঁড়িয়েছিল জাগোনিউজ২৪.কম।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।