দুই হাজার টাকায় বিমানে চট্টগ্রাম ও সিলেট ভ্রমণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১০:৩১ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
দুই হাজার টাকায় বিমানে চট্টগ্রাম ও সিলেট ভ্রমণ

আকাশপথের যাত্রীদের জন্যে বিমান নিয়ে এসেছে সাশ্রয়ী এবং অধিকতর উপভোগ্য ভাড়ার অফার। মাত্র দুই হাজার টাকায় পুণ্যভূমি সিলেট আর বার আউলিয়ার শহর চট্টগ্রাম ভ্রমণের সুযোগ। বিমানবহরের অত্যাধুনিক ও সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে করে ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেট নিয়ে যাচ্ছে বিমান।

এই নজরকাড়া অফারের বিষয়ে জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ বলেন, আকাশপথে ভ্রমণকে আরও সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এবং যাত্রীসাধারণের সুবিধা বিবেচনা করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এই রুট দুটিতে সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজ চালানোর ঘোষণা দিয়েছে।

সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ে ভাড়া নির্ধারণ করা হয়েছে মাত্র দুই হাজার টাকা। এই অফার আগামী ৩১ মার্চ পর্যন্ত বহাল থাকবে। ভাড়ার ওপর দুই বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য ৯০ শতাংশ এবং ২-১২ বছর পর্যন্ত বয়সীদের জন্য ২৫ শতাংশ ছাড়ের সুবিধা থাকবে।

তিনি বলেন, বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/বিকাশ/ রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/রকেট এর মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা থাকছে।

উল্লেখ্য, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স গ্রীস্মকালীন সূচিতে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ৫৯টি এবং ঢাকা-সিলেট-ঢাকা রুটে ৪৮টি ফ্লাইট পরিচালনা করবে।

অফার সম্পর্কে বিস্তারিত জানতে বিমান ওয়েবসাইট www.biman-airlines.com এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০/২৭১০ ও ০২-৫৬০১৫১-৫৯/১৬১ তে যোগাযোগ করতে বলা হয়েছে।

আরএম/বিএ