মাদকের সঙ্গে জড়িতরা ছাড় পাবে না

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ০৬ জুন ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজনৈতিক উদ্দেশ্যে মাদক বিরোধী অভিযান পরিচালনা হচ্ছে না। লক্ষ্য অর্জন না হওয়া পর্যন্ত এ অভিযান চলবে। মাদকের সঙ্গে জড়িতরা কেউ ছাড় পাবে না।

অন্য এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, আইন মেনেই নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজধানীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ১৪ দল মাদকের বিরুদ্ধে অভিযানকে সমর্থন জানিয়েছে। তিনি বলেন, যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে এই মাদক। যারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত তারা কেউ ছাড় পাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভারত থেকে ডি.লিট দেয়ার জন্য ১৪ দলের বৈঠক থেকে তাকে অভিনন্দন জানানো হয়। একই সঙ্গে আগামী ৭ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়ার অনুষ্ঠানে ১৪ দলের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়।

এফএইচএস/এমআরএম/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]