উত্তরা ক্লাবের তালা ভেঙে সাড়ে ৫ হাজার বোতল মাদক জব্দ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ০৯ জুলাই ২০১৮

ঢাকার অভিজাত ‘উত্তরা ক্লাবে’ অভিযান চালিয়ে ৫ হাজার ৫৪৫ বোতল ও ক্যান মাদক জব্দ করেছে শুল্ক গোয়েন্দারা। শুল্ক ফাঁকি দিয়ে মাদকগুলো বাংলাদেশে আমদানি করা হয়। সোমবার দুপুরে গোপন সংবাদে পরিচালিত এক অভিযানে এগুলো জব্দ করা হয়।

শুল্ক গোয়েন্দারা জানায়, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের কাছে গোপন সংবাদ ছিল যে, উত্তরা ক্লাব দীর্ঘদিন ধরে শুল্কমুক্ত সুবিধায় আমদানিকৃত বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ ও মাদকদ্রব্য অবাধে বিক্রয় করছেন।

এই তথ্যের ভিত্তিতে দুপুর ২টা থেকে উত্তরা ক্লাবে অবস্থান নেয় গোয়েন্দারা। তবে অভিযানের শুরুতে ক্লাব কর্তৃপক্ষ সহযোগিতা না করায় বিকেল ৫টায় ক্লাবের তালা ভেঙে অভিযান শুরু করা হয়।

uttara-club-1

অভিযানে উত্তরা ক্লাব হতে প্রায় ৫ কোটি টাকা মূল্যের ৩ হাজার ৪৫ বোতল ও ২৫শ’ ক্যান বিদেশি বিভিন্ন ব্রান্ডের মদ, হুইস্কি, ওয়াইন, ভোদকা ও বিয়ার উদ্ধার করা হয়।

শুল্ক গোয়েন্দারা জানায়, উত্তরা ক্লাব কর্তৃপক্ষ অবৈধ মাদক বিক্রি করা সত্ত্বেও রহস্যজনক কারণে শুল্ক গোয়েন্দার অভিযানে বাধা প্রদান করে তল্লাশি অভিযান বিলম্বিত করার প্রয়াস চালায়। কিন্তু শুল্ক গোয়েন্দা টিম কোনো রকম ভয়-ভীতিতে প্রভাবিত না হয়ে সফলভাবে অভিযান পরিচালনা করেন।

Dhaka-Club

তারা আরো জানান, উত্তরা ক্লাবের বিরুদ্ধে শুল্ক আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর অবৈধ মাদক ও মাদকদ্রব্যের বিরুদ্ধে সদা তৎপর এবং প্রতিনিয়ত এরূপ অভিযান অব্যাহত থাকবে।

এআর/এসএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]