বিক্রয় ও মিনিস্টার নিয়ে এল ‘বিরাট হাট’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ১২ আগস্ট ২০১৮
ফাইল ছবি

অনলাইনে গবাদিপশু কেনাবেচার অন্যতম মাধ্যম বিক্রয় ডট কম এবং মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড এবারের ঈদুল আজহা উপলক্ষে নিয়ে এসেছে বিশেষ ক্যাম্পেইন ‘বিরাট হাট’।

রোববার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে এক সংবাদ সম্মেলনে এই ক্যাম্পেইনের ঘোষণা দেয়া হয়।

ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহী ব্যক্তিকে বিক্রয় ডট কম থেকে পছন্দের কোরবানির পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে হ্যাশট্যাগ ‘বিরাট হাট’ (#BiraatHaat) লিখে শেয়ার করতে হবে। সর্বাধিক লাইক, কমেন্ট ও শেয়ার হওয়া পোস্ট থেকে ২০ জন পাবেন মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি এবং আরও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স।

সংবাদ সম্মেলনে বিক্রয় ডট কমের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস ঈশিতা শারমিন বলেন, আমাদের ব্যস্ত জীবনে অনেকের পক্ষেই সময় করে হাটে গিয়ে যাচাই করে কোরবানির পশু কেনা কষ্টসাধ্য হয়ে পড়ে। এসব দুর্ভোগের কথা মাথায় রেখেই সব পর্যায়ের গ্রাহকদের কোরবানির পশু কেনাবেচা আরও সহজ করতে আমরা প্রতিবছর এই ক্যাম্পেইন করি। এবারও মিনিস্টার হাইটেক পার্কের সহযোগিতায় বিক্রয় ডট কম ‘বিরাট হাট’ ক্যাম্পেইন চালু করেছে। গত বছর এই ক্যাম্পেইনে অনেক সাড়া পেয়েছি। এবার অংশগ্রহণকারীদের জন্য আরও বেশি সংখ্যক পশু উপহার থাকছে।

সংবাদ সম্মেলনে মিনিস্টার হাইটেক পার্কের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে. এম. জি. কিবরিয়া বলেন, ‘বিরাট হাট’ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু কেনার সুযোগ পাচ্ছেন। একই সঙ্গে সৌভাগ্যবান ক্রেতারা মিনিস্টারের দারুণ সব পণ্য জিতে নিতে পারবেন, যা তাদের ঈদের খুশিকে আরও বাড়িয়ে দেবে।

সংবাদ সম্মেলনে বিক্রয় ডট কমের হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিল, ডিরেক্টর অব অ্যাড সেলস মোহাম্মদ রাশেদুল হক রানা উপস্থিত ছিলেন।

এআর/এমএমজেড/পিআর

আপনার মতামত লিখুন :