গুলশান সোসাইটির প্রথম নারী সেক্রেটারি শুক্লা সারওয়াত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৮

গুলশান সোসাইটির সেক্রেটারি নির্বাচিত হয়েছেন ব্যারিস্টার শুক্লা সারওয়াত সিরাজ। এর ফলে গুলশান সোসাইটির ২০ বছরের ইতিহাসে এই প্রথম কোনো নারী সেক্রেটারি পদে নির্বাচিত হলেন। সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ টি এম শামসুল হুদা সমর্থিত ‘ভালোবাসার গুলশান’ প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হন। শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (১ সেপ্টেম্বর) গুলশান সোসাইটির কার্যনির্বাহী কমিটির এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটি ২০১৮-২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে।

এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় গুলশান সোসাইটির কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হন শাখাওয়াত আবু খায়ের মোহাম্মদ।

নির্বাচন-উত্তর অনুভূতি প্রসঙ্গে গুলশান সোসাইটির প্রথম নারী সেক্রেটারি ব্যারিস্টার শুক্লা সারওয়াত সিরাজ বলেন, ‘গুলশানের মানুষকে সম্পৃক্ত করে বর্তমান কমিটির উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করাই হবে আমার প্রথম লক্ষ্য।’

নবনির্বাচিত কমিটির অন্যরা হলেন ভাইস প্রেসিডেন্ট মাহিন খান ও প্রফেসর ড. এম এ হাসেম, ট্রেজারার আব্দুল্লাহ আল জহির, জয়েন্ট ট্র্রেজারার মুজিবর রহমান মৃধা, জয়েন্ট সেক্রেটারি ক্যাপ্টেম এম এ মাজেদ ও অ্যাডভোকেট হোসনে আরা আহসান।

নির্বাহী সদস্যরা হলেন নিয়াজ রহিম, এনকে এ মবিন, শাহেন সিরাজ, ইভা রহমান এবং সুমালা সুবহাত চৌধুরী।

এসআর/জেআইএম