আগামী নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ : প্রধানমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮
ছবি ফাইল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আগামী নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আমাদের ওপর দেশের মানুষের আস্থা ও বিশ্বাস আছে। জনগণ জানে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তারা ভালো থাকবে। দেশের উন্নয়ন হবে। তারা অনেক কিছু পাবেন।

শনিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে নির্বাচন পরিচালনা কমিটির সভায় সূচনা বক্তব্যে তিনি একথা বলেন।

শেখ হাসিনা বলেন, গত সাড়ে ৯ বছরে আমরা যেভাবে দেশ পরিচালনা করেছি, তাতে দেশের মানুষ ভালো আছে। মানুষের মনে শান্তি আছে। কিন্তু এক ধরনের লোক আছে যারা উন্নয়ন দেখতে পারে না। দেশের উন্নয়ন দেখলে তাদের ভালো লাগে না।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের অর্থনৈতিক প্রবৃদ্ধি এখন ৭ দশমিক ৭৮ভাগ। দারিদ্র্যের হার ৪৪ থেকে নেমে ২২-এ এসেছে। আমরা মহাকাশে স্যাটেলাইট পাঠিয়েছি। ধান, মাছ, সবজি উৎপাদনে বাংলাদেশ বিশ্বের মধ্যে স্থান করে নিয়েছে। পদ্মা সেতু করছি নিজেদের টাকা দিয়ে, মানবসম্পদ উন্নয়ন ৩ ধাপ এগিয়ে গেছে। এতকিছু করার পরও উন্নয়ন তাদের চোখে পড়ে না। যারা দুর্নীতিবাজ মানুষ হত্যাকারী, রাষ্ট্রের টাকা লুণ্ঠনকারী তাদের চোখেই কি তারা ভালো?

তিনি আরও বলেন, বিএনপি হলো ভোট কারচুপির দল। ওরা চায় ভোট কারচুপি করে কীভাবে ক্ষমতায় যাওয়া যায়। বিএনপির কাছে অনেক টাকা। তাদের অনেক টাকা আছে বলেই তারা লবিস্ট নিয়োগ করার মতো ঘটনা ঘটাতে পারে।

তিনি বলেন পদ্মাসেতু নির্মাণ নিয়ে দুনীতির সঙ্গে আমার পুরো পরিবারকে জড়ানো হলো। আমি চ্যালেঞ্জ করলাম। তদন্ত হলো কিন্তু ফলাফল ভালো হলো না। এফবিআইএর তদন্তে তারেক রহমান মানি লন্ডারিং করেছে, টাকা কামাই করেছে এটাই প্রমাণ হলো। বিএনপি তারপরও আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এরা চায় দেশটাকে ধ্বংস করতে। এরা কখনই বাংলাদেশের মানুষের ভালো চায় না।

এফএইচএস/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :