উত্তরখানে গ্যাসের আগুনে দগ্ধ একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৩ অক্টোবর ২০১৮
ফাইল ছবি

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ার একটি বাসায় চুলার গ্যাস লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডে দগ্ধ ৮ জনের একজন মারা গেছেন। দগ্ধরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি রয়েছেন।

আগুনে দগ্ধ ডাবলু (৩৩), আনজুম (৩৩), আবদুল্লাহ (৫), মুসলিমা (১৬), পূর্ণিমা (৩০), সুফিয়া (৬০), সাগর (১৪) ও আজিজুলকে (৩০) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ৬ জন গুরুতর দগ্ধ বলে জানা গেছে।

এর মধ্যে আজিজুল সকালে সাড়ে ১০টার দিকে মারা যান বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার শফিকুল ইসলাম জাগো নিউজকে জানান, ব্যাপারীপাড়ার তিনতলা বাড়ির নিচতলায় শনিবার ভোরে রান্নাঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। চুলার গ্যাস লাইনে লিকেজ থাকায় সকালে চুলা জ্বালাতে গেলে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। দ্রুত আগুন নিচতলায় বাসায় ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। তবে ওই বাসায় থাকা ৮ জন দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

শফিকুল ইসলাম আরও জানান, ৮ জনের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর। তাদের সারা শরীর ঝলসে গেছে। তারা একই পরিবারের কিনা তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দ্রুত পদক্ষেপের ফলে তাদেরকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

এআর/আরএমএম/বিএ/এমএস

আপনার মতামত লিখুন :