গণপিটুনিতে ছাত্রলীগ নেতার মৃত্যু, জাপা নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০৯ জানুয়ারি ২০১৯

মহানগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারে চাঁদাবাজির প্রতিবাদে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল নিহতের ঘটনায় জাতীয় পার্টির নেতা ওসমান খানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় ওসমান খানকে পাহাড়তলীর বাসা থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন মহানগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার আশিকুর রহমান।

তিনি জানান, মঙ্গলবার (৮ জানুয়ারি) রাতে নিহত মহিউদ্দিনের ছোট ভাই শাকিরুল ইসলাম শিশির বাদী হয়ে মোট ২৭ জনের নাম উল্লেখসহ আরও ১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। মামলার অন্যতম আসামি জাপা নেতা এবং পাহাড়তলী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্য ওসমান খানকে পাহাড়তলী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৭ জানুয়ারি) সকালে মহানগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারে গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা মো. মহিউদ্দিন সোহেলের মৃত্যু হয়।

ঘটনার পর পুলিশ ও বাজার ব্যবসায়ীরা জানান, চাঁদাবাজিতে অতিষ্ঠ হয়ে ব্যবসায়ী ও জনতা মিলে মহিউদ্দিন সোহেলকে গণপিটুনি দেয়ায় তার মৃত্যু হয়। তবে গতকাল মঙ্গলবার তার পরিবারের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে দাবি করা হয়, মহিউদ্দিন সোহেল চাঁদাবাজ কিংবা সন্ত্রাসী ছিলেন না।

এনডিএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]