যাত্রাবাড়ী-কদমতলীর আট কোচিং সেন্টার সিলগালা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে এসএসসি পরীক্ষা চলাকালে কোচিং চালু রাখায় রাজধানীর যাত্রাবাড়ী-কদমতলী এলাকার আট কোচিং সেন্টারকে জরিমানা ও সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি নিজ বাড়িতে কোচিং পরিচালনা করায় দুই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্যও ঢাকা জেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

সোমবার দুপুর ১২টা থেকে র‌্যাব-১০ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউছুল আজম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল হক জানান, অভিযানকালে যাত্রাবাড়ী এবং কদমতলী থানাধীন এলাকায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং চালু রাখতে দেখা যায়। এ জন্য আটটি কোচিং সেন্টার সিলগালা ও জরিমানা করা হয়।

অভিযানে কদমতলীর দক্ষিণ দনিয়ার প্রিভেইল কোচিং সেন্টারকে পাঁচ হাজার টাকা, চ্যালেঞ্জার কোচিং, জেনুইন কোচিং ও বেস্ট কোচিং সেন্টারকে এক হাজার টাকা এবং ফরম্যাট একাডেমিকে পাঁচশ’ টাকা ও এমআর কোচিং সেন্টারকে ১৫শ’ টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে যাত্রাবাড়ীর সমীকরণ কোচিং সেন্টার ও শনির আখড়ার ফরম্যাট কমার্স কোচিং সেন্টারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গণিত ও পদার্থ বিদ্যার দুই শিক্ষক মোশারফ হোসেন ও গোলাম মাওলার নিজ বাসভবনে কোচিং সেন্টার পরিচালনা করার অপরাধে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য ঢাকা জেলা শিক্ষা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

জেইউ/বিএ

আপনার মতামত লিখুন :