ছবি নিয়ে নিখোঁজদের খোঁজে হাসপাতালে স্বজনেরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪২ এএম, ২১ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীর চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় শেষ খবর পাওয়া পর্যন্ত ৭০ মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে। নিখোঁজদের খুঁজতে হাসপাতালে ভিড় করছেন স্বজনেরা।

বৃহস্পতিবার সকালে নিখোঁজের ছবি নিয়ে ঢাকা মেডিকেলসহ রাজধানীর হাসপাতালগুলোতে ঘুরছেন স্বজনেরা।

জানা গেছে, আগুনের সূত্রপাত হওয়া রাজ্জাক ভবনের সামনে ভবনের সামনে তিনটি মোটরসাইকেলে ছয়জন ছিল। তাদের চারজনের খোঁজ পাওয়া গেছে। তবে রোহান ও সিয়াম নামের দুইজনের খোঁজ পাওয়া যায়নি।

ওই এলাকার বাসিন্দা মো. মাহিরকে খুঁজে পাচ্ছে না তার পরিবারের লোকজন। ভাইকে খুঁজতে ঢাকা মেডিকেলে ঘুরে বেড়াচ্ছেন বোন নূর এ আনহা।

এদিকে জহির উদ্দিন নামের একজনও নিখোঁজ রয়েছেন। তার খোঁজে ঢাকা কমেডিকেল কলেজে ভাগ্নে রিফাত নেওয়াজ। আগুনে জহির উদ্দিনের দোতলা বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। ভাগ্নে রিফাত জানান জহিরের মুঠোফোন বাজলেও কেউ উত্তর দিচ্ছে না।

গিয়াস উদ্দিন নামের আরেকজন এসেছেন তাঁর ভাবির খোঁজে। অগ্নিকাণ্ডের পর ভাবি নিখোঁজ রয়েছেন বলে তিনি জানান। চুরিহাট্টার একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়েছিলেন গিয়াসের ভাবি।

খেলনার দোকানের মালিক আবদুর রহিম। আগুন লাগার সময় দোকান বন্ধ করছিলেন। কিন্তু তাকে আর পাওয়া যাচ্ছে বলে জানালেন তার ভাই ইসমাইল।

ছেলে এনামুল হককে খুঁজছেন স্টেশনারি দোকান ওয়াসিফ এন্টারপ্রাইজরে মালিক আমজাদ হোসেন। ঢাকা মেডিকেলে ছেলের খোঁজে এসেছেন আমজাদ হোসেন।

এর আগে, বুধবার রাত ১০টা ৩৮ মিনিটে রাজধানীর পুরান ঢাকার চকবাজার থানার চুড়ি হাট্টা শাহী মসজিদের সামনে একটি বহুতল ভবনে আগুন লেগে তা আশেপাশের ভবনে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট চারঘণ্টার মতো কাজ করে আগুন নিয়ন্ত্রণে নেয়। এই ঘটনায় দগ্ধসহ আহত কমপক্ষে অর্ধশত ব্যক্তিকে ইতোমধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

জেএইচ/জেআইএম

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :