চকবাজারে অগ্নিকাণ্ডে সংসদে শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৯
ফাইল ছবি

রাজধানীর চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শোক প্রকাশ করেছে জাতীয় সংসদ। এ ঘটনায় হতাহতদের প্রতি শোক জানাতে সংসদে প্রস্তাব গ্রহণ করা হয়েছে।

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বৈঠকের শুরুতেই স্পিকার শিরীন শারমিন চৌধুরী শোক প্রস্তাব উপস্থাপন করেন। পরে তা সর্বসম্মতিক্রমে সংসদে গ্রহণ করা হয়।

শোক প্রস্তাব উপস্থাপন করে স্পিকার বলেন, চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৬৭ জনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বহুলোক আহত হয়েছেন। ওই ঘটনায় জাতীয় সংসদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে। জাতীয় সংসদ অগ্নিকাণ্ডে নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে। সেই সঙ্গে অগ্নিকাণ্ডে আহত চিকিৎসাধীনদের সুস্থতা কামনা করছে।

উল্লেখ্য, বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টার ৬৪ নম্বর ওয়াহেদ ম্যানশনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। ফায়ার সার্ভিসের ৩৭টি ইউনিট কয়েক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহত ও দগ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪১ জন। এদের মধ্যে দুইজনকে আইসিইউতে রাখা হয়েছে। বাকীদের অবস্থা আশংকাজনক।

এইচএস/এএইচ/পিআর

আপনার মতামত লিখুন :