চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:০৫ এএম, ২৪ মে ২০১৯

চট্টগ্রাম নগরীর খুলশি থানার ভাঙারপুল এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মামুন (৩৫) নামে এক পেশাদার ডাকাত আহত হয়েছেন। বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ক্যাজুয়ালটি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। বৃহস্পতিবার (২৩ মে) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

খুলশি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, গুলিবিদ্ধ মামুন একজন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় খুন, অপহরণ, ছিনতাই ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খুলশি থানার ভাঙারপুল এলাকা থেকে মামুনকে গ্রেফতার করতে গেলে ডাকাতদল পুলিশের ওপর হামলা চালায়। পুলিশের পাল্টা গুলিতে মামুন আহত হয়।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত ১টার দিকে খুলশি এলাকায় পুলিশের গুলিতে মামুন নামে এক ব্যক্তি আহত হন। পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে চমেকে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে হাসপাতালের ক্যাজুয়ালটি ওয়ার্ডে চিকিৎসাধীন।

আবু আজাদ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]