থেমে থেমে বৃষ্টি, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কতা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ০৮ জুলাই ২০১৯

রাজধানীতে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। সোমবার (৮ জুলাই) সকাল থেকেই রাজধানীর আকাশ ছিল মেঘাচ্ছন্ন। রোদ উঠলেও দিনের তাপমাত্রা তুলনামূলক কমই ছিল।

rain

দুপুর আনুমানিক ২টার দিকে রাজধানীতে থেমে থেমে কখনো মুষলধারে আবার কখনোবা থেমে থেমে বৃষ্টি নামে। তবে বৃষ্টি নামতে পারে এমন পূর্বাভাস আগেই জানিয়েছিল আবহাওয়া অধিদফতর।

rain

এদিকে হঠাৎ বৃষ্টিতে শিক্ষার্থী ও পথচারীদের অনেককেই ভিজতে দেখা গেছে।

rain

আবহাওয়ার পূর্বাভাসে আগেই বলা হয়েছিল সোমবার দুপুর ১টা থেকে পরবর্তী ছয় ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার আকাশ মেঘলা থেকে অস্থায়ীভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে। সেই সঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

rain

এদিকে আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

rain

সোমবার সকাল ১০টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় চট্টগ্রাম ও বরিশাল বিভাগে ভারি বর্ষণের সম্ভাবনা রয়েছে।

rain

rain

আবহাওয়া পূর্বাভাসে আরও বলা হয়, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং খুলনা বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সে সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে। সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এমইউ/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।