কীর্তির মধ্য দিয়ে অমরত্ব লাভে কাজ করতে হবে : গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২২ পিএম, ২০ জুলাই ২০১৯

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, কীর্তির মধ্য দিয়ে অমরত্ব লাভ করার জন্য কাজ করতে হবে। দেশটাকে সকলে মিলে গড়ে তুলতে হবে।

শনিবার রাতে বিসিএস পাবলিক ওয়ার্কস ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০ এর অভিষেক অনুষ্ঠানে গণপূর্ত অধিদফতরের প্রকৌশলীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রকৌশলীদের উদ্দেশ্যে শ ম রেজাউল করিম বলেন, প্রশ্নবিদ্ধ না থেকে পরিশীলিত উপায়ে কাজ করুন। সকলে মিলে সুন্দর সৃষ্টি করুন। ভালো উদাহরণ সৃষ্টি করুন। যিনি সৃষ্টি করেন, তিনি সৃষ্টির ভেতরে বেঁচে থাকেন। জীবন ক্ষয়িষ্ণু, কীর্তি অবিনশ্বর। প্রকৌশলীদের সৃষ্টির সৌন্দর্য এমনভাবে রূপায়িত করতে হবে যেন তা অমরত্ব লাভ করতে পারে।

গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী ও বিসিএস পাবলিক ওয়ার্কস ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক সাহাদাত হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে আরও উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার, গণপূর্ত অধিদফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এএস/এমএসএইচ

আপনার মতামত লিখুন :