৫ হাজার হাইড্রোলিক হর্ন ধ্বংস করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২১ নভেম্বর ২০১৯

উচ্চমাত্রায় শব্দ সৃষ্টিকারী অবৈধ প্রায় পাঁচ হাজার হাইড্রোলিক হর্ন ধ্বংস করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। এসব হাইড্রোলিক হর্ন বিভিন্ন সময় ডিএমপির ট্রাফিক বিভাগ প্রসিকিউশন দিয়ে জব্দ করেছিল।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে রাজারবাগ পুলিশ লাইন্সে ট্রাফিক সচেতনতা পক্ষ ২০১৯ উদ্বোধনকালে এসব হাইড্রোলিক হর্ন ধ্বংস করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ও ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

DMP

ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, অবৈধ হাইড্রোলিক হর্নের বিরুদ্ধে নিয়মিতভাবে ডিএমপির চারটি ট্রাফিক বিভাগ অভিযান পরিচালনা করে। গাড়িতে অবৈধ হাইড্রোলিক হর্ন ব্যবহারের কারণে প্রসিকিউশন দেয়ার পাশাপাশি এসব হর্ন গাড়ি থেকে খুলে জব্দ করা হয়।

সড়কে চলাচলরত গাড়িরচালক, হেলপার, পথচারীসহ সাধারণ মানুষের দায়িত্ব, করণীয় ও বর্জনীয় সম্পর্কে সচেতন করতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উদ্যোগে শুরু হয়েছে ট্রাফিক সচেতনতা পক্ষ ২০১৯। ১৫ দিনব্যাপী এ সচেতনতা অনুষ্ঠান ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে।

জেইউ/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।