সিদ্ধেশ্বরীতে তরুণীর মরদেহ উদ্ধার: এখনো মেলেনি পরিচয়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯
ফাইল ছবি

রাজধানীর সিদ্ধেশ্বরীতে দুটি বহুতল ভবনের মাঝের ফাঁকা স্থান থেকে উদ্ধার হওয়া মৃত তরুণীর নাম-ঠিকানা এখনো জানতে পারেনি পুলিশ। ঘটনাস্থলের আশপাশের দু-তিনটি ভবনের ফ্ল্যাটে খোঁজ নেয়া হলেও কেউ শনাক্ত করতে পারেননি ওই তরুণীকে।

বুধবার (৪ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে ওই তরুণীর মরদেহ পাওয়া যায়।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম এ বিষয়ে জানান, নিহত তরুণীর পরনের কাপড়-চোপড় দেখে মনে হয়েছে সম্ভ্রান্ত পরিবারের। ঘটনাস্থলের পাশের তিনটি বাড়ির একটি চারতলা, একটি পাঁচতলা ও আরেকটি ১০তলা বিশিষ্ট। সে বাড়িগুলোতে খোঁজ নেয়া হয়েছে। কিন্তু তরুণীকে কেউ শনাক্ত করতে পারেনি।

তিনি আরও বলেন, 'সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসেছিলেন। তারা নমুনা সংগ্রহ করেছেন এবং ওই এলাকার সিসিটিভি দেখা হয়েছে। কিন্তু দুই বাড়ির মাঝে সিসিটিভির কোনো ফুটেজ নেই। আমাদের টিম কাজ করছে।'

নিহত তরুণীর হাত, পা, কোমরসহ শরীরের কয়েক জায়গায় ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে, ওপর থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। ওই তরুণীর ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করেছে সিআইডির ক্রাইম সিন ইউনিট। সেটা দিয়েও শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে উল্লেখ করেন রমনা থানার ওসি।

এফআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]