ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে তাবলীগ জামাতের শোক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৫ এএম, ১৪ জুন ২০২০

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আবদুল্লাহর মৃত্যুতে তাবলীগ জামাত বাংলাদেশ শোক প্রকাশ করেছে।

শনিবার (১৩ জুন) রাতে তাবলীগের এক অংশের ফয়সাল ও শুরা সদস্য সৈয়দ ওয়াসিফুল ইসলাম স্বাক্ষরিত এক বার্তায় শোক প্রকাশ করা হয়।

এতে বলা হয়, প্রতিমন্ত্রীর হওয়ার পর থেকে শেখ মো. আবদুল্লাহ ইসলামের, বিশেষ করে বাংলাদেশে চলমান তাবলীগের সমস্যা সমাধানে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন। যখনই তাবলীগের জোড়, ইজতেমা বা অন্য কোনো বিষয়ে তার সঙ্গে দেখা করতে চেয়েছি, নিজের আরাম, ব্যস্ততা বা স্বাস্থের কথা চিন্তা না করে সময় দিয়েছেন তিনি। ধৈর্য নিয়ে সমস্যা শুনেছেন, সমস্যা সমাধানে আন্তরিক চেষ্টা করেছেন, পরামর্শ দিয়েছেন।

শোক বার্তায় আরও বলা হয়, তার উদ্যোগে গত বছর তাবলীগের দুপক্ষ টঙ্গী ময়দানে বিশ্ব ইজতেমায় অংশগ্রহণ করে। দুপক্ষকে ইজতেমায় শরিক করাতে গিয়ে যাবতীয় বিষয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। আমরা তার সেই অবদান কখনও ভুলব না।

ওয়াসিফুল ইসলাম বলেন, মরহুমের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি। আল্লাহ তার পরিবারের সবাইকে সবর করার ও এই শোক সহ্য করার তৌফিক দান করুন। আমাদের জন্যও তাকে ভুলে যাওয়া কষ্টকর হবে।

উল্লেখ্য, শনিবার (১৩ জুন) রাত ১১টা ৪৫ দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আবদুল্লাহ।

এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]