কেরানীগঞ্জে অটোরিকশা চালকের জবাই করা লাশ উদ্ধার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২৮ জুন ২০২০

আসাদুজ্জামান সুমন, ঢাকা দক্ষিণ

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় এক অটোরিকশা চালকের জবাই করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর ধারণা, তাকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মো. শাহ জামান জানান, উপজেলার রাজবাড়ি এলাকার একটি সবজি ক্ষেত থেকে রোববার (২৮ জুন) ওই অটোরিকশা চালকের জবাই করা মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মকবুল হোসেন (৩৩) কুড়িগ্রাম জেলার রাজীবপুর গ্রামের কাদের মিয়ার ছেলে। কেরানীগঞ্জ মডেল থানার পাঁচদোনা এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতেন তিনি।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি জানান, শনিবার (২৭ জুন) দুপুরের খাবার খেয়ে রিকশা চালাতে বের হয়ে নিখোঁজ হন মকবুল।

রোববার সকালে ওই এলাকায় একটি সবজি ক্ষেতে এক যুবকের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। মরদেহ উদ্ধারের পর নিহতের স্বজনরা এসে শনাক্ত করলে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়।

মকবুলকে গলাকেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে ওসি শাহ জামান জানান।

এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের চেষ্টাসহ তদন্ত চলছে ও থানায় একটি মামলা প্রক্রিয়াধীন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এফআর/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।