কেরানীগঞ্জে অটোরিকশার ধাক্কায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৫ এএম, ১২ জুলাই ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর কেরানীগঞ্জে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবলের  মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও এক পুলিশ সদস্য।

শনিবার (১২ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার সোনাকান্দা পুলিশ ফাঁড়ির সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবল মো. খাইরুল ইসলাম (২৬) মুন্সিগঞ্জের সিরজদিখান উপজেলার আরমোহন গ্রামের মো. শাজাহান শেখের ছেলে। তিনি রেঞ্জ রিজার্ভ পুলিশ (আর আর এফ) থেকে দুই বছর আগে পেনশনে সোনাকান্দা পুলিশ ফাঁড়িতে যোগদান করেছিলেন।

দুর্ঘটনায় আহত অপর পুলিশ কনস্টেবল মো. মাসুদ রানাকে (২২) বাংলাদেশ ডেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু বলেন, সোনাকান্দা পুলিশ ফাঁড়ির ওই দুই কনস্টেবল মটরসাইকেলে করে সরকারি ডাক নিয়ে মিল বেরাক যাচ্ছিলেন। ফাঁড়ি থেকে বের হয়ে ১০০ গজ সামনে আসার পরে বিপরীত দিক থেকে একটি অটোরিকশা দ্রুত গতিতে মটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা দুজনই ছিটকে পড়ে। এতে খাইরুল গুরুত্বর আহত হয়। স্থানীয়রা দুজনকে প্রথমে রুহিতপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক খাইরুলকে মৃত ঘোষণা করে।

নিহতের লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে হত্যা মামলা করেছে।

এএইচ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]