মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:০৩ এএম, ২৪ অক্টোবর ২০২০
প্রতীকী ছবি

রাজধানীর পল্লবী থানাধীন মিরপুর ১১ নম্বর সেকশনের বড় মসজিদের পাশে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রিপন (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) রাতে এ ঘটনাটি ঘটলে রক্তাক্ত অবস্থায় রিপনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পারভীন আক্তার জানান, মিরপুর ১১ নম্বর সেকশন বড় মসজিদের সামনে কে বা কারা রিপনকে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

এদিকে, খবর পেয়ে রিপনের বড়ভাই একরামুল হক ঢামেকে ছুটে আসেন। তিনি জানান, রিপন কেন মিরপুর গেছেন তা তিনি জানেন না। শুনেছেন, এক নারী রক্তাক্ত অবস্থায় রিপনকে হাসপাতালে নিয়ে আসেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। স্থানীয় আব্দুর রহমানের সন্তান। বর্তমানে কারওয়ান বাজার খ্রিস্টান পাড়া এলাকায় থাকতেন তিনি। সে একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারভীন নামের এক নারী রিপনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। মৃতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]