বংশালে বিক্রয় নিষিদ্ধ ওষুধ ও প্যাথেডিনসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১

রাজধানীর বংশালের মিটফোর্ড রোডের আরাফাত মার্কেট এলাকা থেকে দেড় হাজার পিস বিক্রয় নিষিদ্ধ দেশি-বিদেশি ওষুধ ও প্যাথেডিনসহ আব্দুল করিম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোবাবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব।

তিনি বলেন, শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-১০ এর একটি বিশেষ অভিযান চালিয়ে দেড় হাজার পিস সরকারি বিক্রয় নিষিদ্ধ দেশি-বিদেশি ওষুধ ও প্যাথেডিনসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ ১৯ হাজার তিনশ টাকা উদ্ধার করা হয়েছে।

jagonews24

গ্রেফতার ব্যক্তির বরাত দিয়ে র‌্যাব জানায়, তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ীসহ ওষুধ কালোবাজারি ও বিদেশি ওষুধ চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে বিক্রয় নিষিদ্ধ প্যাথেডিনসহ বিভিন্ন সরকারি ওষুধ কালোবাজারি ও বিদেশি ওষুধ চোরাচালানের মাধ্যমে ওষুধ সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকার বিভিন্ন দোকানে সরবরাহ করে আসছিলেন তিনি।

গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও বিশেষ ক্ষমতা আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে বলেও জানান এএসপি এনায়েত কবীর সোয়েব।

টিটি/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]