পছন্দের মোটরসাইকেল কিনে না দেয়ায় যুবকের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০৪ মার্চ ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর শ্যামপুরে পছন্দের মোটরসাইকেল কিনে না দেয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে তানজিল আলম (১৮) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (৪ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায় পরিবার। সেখানে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তানজিলের বাবা আবু তাহের বলেন, ‘আমার ছেলে দেড় মাস আগে থেকে মোটরসাইকেল কিনে দিতে বলছিল। পরে একটা মোটরসাইকেলের ছবি তুলে নিয়ে আসে। আমি বলি, ৭০-৮০ হাজার টাকা দিয়ে একটা মোটরসাইকেল কিনে নাও। পরে এটা বিক্রি করে ভালো মোটরসাইকেল কিনে দেব। এ কথা শুনে রাতে নিজের রুমে গিয়ে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিনি জানান, পরিবারের সদস্যদের নিয়ে ৫১ নম্বর পশ্চিম ধোলাইপাড় শ্যামপুর এলাকায় তিনি বসবাস করেন। তার একমাত্র ছেলে তানজিল। ভাই-বোনদের মধ্যে তানজিল ছোট ছিল। তার আরও দুই বোন রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]