৫ জানাজা শেষে পারিবারিক গোরস্থানে খসরুর দাফন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৪ এপ্রিল ২০২১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরুর পাঁচটি জানাজা শেষে ব্রাক্ষণপাড়ায় পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় দল ও পারিবারিক সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে তার ঢাকার বাসভবনের পাশে বকশীবাজার আলিয়া মাদরাসা মাঠে প্রথম জানাজা হবে।

সকাল ১০টায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট মাঠে দ্বিতীয় জানাজ। সেখানে আওয়ামী লীগ, সুপ্রিম কোর্ট বার ও তার সতীর্থ শুভাকাঙ্ক্ষীরা শ্রদ্ধা জানাবেন।

পরে মরদেহ নির্বাচনী এলাকা কুমিল্লায় নেয়া হবে। সেখানে প্রথমে বাদজোহর বুড়িচং উপজেলায় তৃতীয় জানাজা হবে। এরপর বাদ আসর ব্রাহ্মণপাড়া উপজেলায় চতুর্থ জানাজা এবং স্থানীয় মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ পঞ্চম জানাজা শেষে মরহুমের নিজ গ্রামের বাড়ির কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল মতিন খসরু

বর্ষীয়ন রাজনীতিক ও আইনজ্ঞের মৃত্যুতে শোক প্রকাশ করে বার্তা দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এসইউজে/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]