মাদকের টাকা না দেয়ায় স্ত্রীকে হত্যা, স্বামীর দায় স্বীকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২২ এপ্রিল ২০২১
ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগ এলাকায় মাদকের টাকা না দেয়ায় স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন টিটু তালুকদার নামে এক ব্যক্তি।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) অভিযুক্ত টিটুকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার রাতের কোনো এক সময় মাদকাসক্ত টিটু মাদকের টাকা দিতে না পারায় তার স্ত্রী সাজেদা বেগম সাজুকে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় হাজারীবাগ থানায় একটি হত্যা মামলা হয়।

টিটু তালুকদারের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুর উপজেলার সাতলা এলাকায়। তিনি রাজধানীর ধানমন্ডি এলাকার ফুটপাতে মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই মাদক সেবনের টাকা নিয়ে ঝগড়া হতো। বিভিন্ন সময় মাদকের টাকা দাবি স্ত্রীকে নির্যাতন করতেন টিটু।

জেএ/এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]