প্রিমিয়ার লীগ ফুটবলে শক্তিশালী অবস্থানে বাংলাদেশ পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৮ মে ২০২১

বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লীগ দেশীয় গণ্ডিতে আয়োজিত ফুটবলের সবচেয়ে বড় আসর। এই মৌসুমের চলমান আসরে সর্বোচ্চ ক্রীড়াশৈলী ও নৈপুণ্য দেখিয়ে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে মরিয়া হয়ে লড়ে যাচ্ছে লীগে অংশগ্রহণকারী প্রতিটি দল।

বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লীগের শুক্রবারের (৭ মে) ম্যাচে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব (বিপিএফসি) ২-১ গোলে উত্তরা বারিধারাকে পরাজিত করেছে।

শনিবার (৮ মে) পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানার পাঠানো এক বার্তায় এই তথ্য জানা গেছে।

এর আগে লীগের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ২-২ গোলে শক্তিশালী প্রতিপক্ষ আবাহনী লিমিটেডের সঙ্গে ড্র করে।

লীগে এ পর্যন্ত অনুষ্ঠিত ১৫টি ম্যাচ খেলে মোট ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার অষ্টম স্থানে রয়েছে বিপিএফসি।

পুলিশ সদর দফতর জানায়, খেলাধুলার জগতে এ সফল পথ চলার মধ্য দিয়ে আরও একটি মাইল ফলক স্পর্শ করল বাংলাদেশ পুলিশ। বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের এ অনন্য অর্জনে বাংলাদেশ পুলিশ পরিবারের পক্ষ থেকে টিমের সব সদস্য ও সংশ্লিষ্টদের অভিনন্দন।

টিটি/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]