কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় আহত, ঢামেকে মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২২ জুন ২০২১
ফাইল ছবি

রাজধানীর কারওয়ান বাজারে রেলগেট এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তি আহত হন। পরে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির বয়স প্রায় ৪০ বছর।

সোমবার (২১ জুন) দিবাগত রাত বারোটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান।

এ বিষয়ে তাকে উদ্ধারকারী পথচারী রুবেল জানান, কারওয়ান বাজার রেলগেট এলাকায় রাস্তা পারাপারের সময় ট্রেনের ধাক্কায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে আমি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সরকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানান, কাওওয়ান বাজার থেকে রাত সাড়ে বারোটার দিকে এক ব্যক্তি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে আসে। চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তার পরনে ছিল একটি ফুলহাতা শার্ট ও একটি লুঙ্গি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]