পল্টনে ভ্যান উল্টে প্রাণ গেলো চালকের

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৮ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর পল্টনের জিরোপয়েন্ট এলাকায় ভ্যান উল্টে জয়নাল আবেদীন সরদার (৪৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত একটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন রাত সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই আয়নাল সরদার জানান, আমার ভাই ভ্যানে করে তেজগাঁও শিল্পাঞ্চল থানার তিব্বতের কোহিনুর কেমিক্যালে মালামাল নামিয়ে খালি ভ্যান নিয়ে বাসায় ফিরছিলেন। পল্টনের জিরোপয়েন্ট মোড় এলাকায় এসে ভ্যান উল্টে ওই ভ্যানের নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন তিনি মারা যান। আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে মৃত অবস্থায় আমার ভাইকে দেখতে পাই।

তিনি আরও জানান, নিহত জয়নাল আবেদীন মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার হাসাইল গ্রামের সুবহান সরদারের ছেলে। ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]