আমরা নিশ্ছিদ্র নিরাপত্তা দিয়ে যাচ্ছি: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ১৪ অক্টোবর ২০২১

রাজধানীর প্রতিটি পূজামণ্ডপে পুলিশ নিশ্ছিদ্র নিরাপত্তা দিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

দুর্গাপূজার চতুর্থদিন বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের কেন্দ্রীয় পূজামণ্ডপে দেবী দুর্গার ‘মহানবমী বিহিত পূজা’ পরিদর্শন ও শুভেচ্ছা জানাতে এসে এ কথা জানিয়েছেন ডিএমপি কমিশনার।

সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা প্রাণ খুলে আনন্দ করুন, উৎসব করুন। আমরা রাত জেগে নিরাপত্তা দেবো। নিরাপত্তার বিষয়ে আমাদের সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে। আপনারা মনে রাখবেন, আপনাদের গায়ে কেউ হাত দেওয়ার আগে আমাদের ভেদ করে আসতে হবে। আমরা আপনাদের নিশ্ছিদ্র নিরাপত্তা দেবো। এজন্য রাজধানীর প্রতিটি পূজামণ্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা দিয়ে যাচ্ছে পুলিশ।

কুমিল্লার ঘটনার বিষয় উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনার পেছনে কারও না কারও ইন্দন আছে। একটি সাম্প্রদায়িক গোষ্ঠী, যারা বাংলাদেশের স্বাধীনতাকে অস্বীকার করেছিল। আমরা যদি কতিপয় দুষ্কৃতকারীকে ভয় পাই, তাহলে তারা জয়ী হবে। দায়িত্ব আমাদের, আমরা আপনাদের নিশ্ছিদ্র নিরাপত্তা দেবো।

আরএসএম/এমএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]