ঢামেকে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারালেন রোগীর স্বজন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২৬ অক্টোবর ২০২১
ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) গাইনি ওয়ার্ডে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব হারিয়েছেন মো. নাসির মিয়া (৩৫) নামের এক রোগীর স্বজন। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের বারান্দায় অচেতন অবস্থায় পড়ে থাকলে ওয়ার্ড বয় ও রোগীর স্বজনরা জরুরি বিভাগে নিয়ে আসলে নাসিরকে স্টমাক ওয়াশ দেওয়া হয়।

নাসিরের শাশুড়ি পুর্নিসা বেগম জানান, আমাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরের গুলিয়র গ্রামে। আজ সকালে গাইনি ওয়ার্ডে গুলেনা আক্তারকে (২০) ভর্তি করা হয়। আমার আরেক মেয়ে দিলারা বেগম (২৮) তার স্বামী নাসির মিয়া (৩৫) আমাদের সঙ্গে এসেছে। তারা হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের বারান্দায় ছিলেন।

তিনি জানান, ওই ওয়ার্ডে এক নারীর সঙ্গে নাসিরের সম্পর্ক হয়। ওই নারী সুকৌশলে তাকে বাইরে নিয়ে গেলে ডাবের সঙ্গে কিছু মিশিয়ে খাইয়ে অচেতন করে তার কাছে থাকা ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যান। পরে বিকেল সাড়ে চারটার দিকে ২১২ নম্বর ওয়ার্ডের বারান্দায় এসে অচেতন অবস্থায় পড়ে থাকলে ওয়ার্ড বয়সহ অন্যরা তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা এমন সংবাদ পেয়েছি ২১২ নম্বর ওয়ার্ডে এক রোগীর স্বজনকে অচেতন করে তার কাছে থেকে নগদ বিশ হাজার টাকা সুকৌশলে নিয়ে যায়। হাসপাতালের গাইনি ওয়ার্ডে অচেতন অবস্থায় পড়ে থাকলে পরে তাকে জরুরি বিভাগে নিয়ে স্টমাক ওয়াশ দেওয়া হয়। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]