পূজামণ্ডপে বিশৃঙ্খলাকারীরা বাংলাদেশ বিশ্বাস করে না: আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:৫২ পিএম, ২৯ অক্টোবর ২০২১

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, যারা পূজামণ্ডপ ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, তারা ষড়যন্ত্রকারী। এরা বাংলাদেশ বিশ্বাস করে না। আমরা জাতি-ধর্ম নির্বিশেষে মানুষে মানুষে সম্প্রীতিতে বিশ্বাস করি।

শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ভারত সরকারের পক্ষ থেকে লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স দেওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বাংলাদেশ সবার সঙ্গে বন্ধুত্বে বিশ্বাস করে। প্রতিবেশী দেশ হিসেবে ভারত সব সময় আমাদের ঘনিষ্ঠ বন্ধু। বাংলাদেশের মানুষ মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী।

এসময় তিনি মহান মুক্তিযুদ্ধের সময় ভারতের সহযোগিতার কথা স্মরণ করেন এবং কৃতজ্ঞতা জানান।

মন্ত্রী আগামী ২ নভেম্বর কসবা পৌরসভার নির্বাচন প্রসঙ্গে বলেন, এ নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। যারা বিশৃঙ্খলা করতে চাইবে তাদের ছাড় দেওয়া হবে না।

তিনি দলের নেতা-কর্মীদের সব ভোটারকে কেন্দ্রে এসে ভোট দিতে উৎসাহিত করার আহ্বান জানান।

এসময় বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশকে ১০৯টি লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স উপহারের অংশ হিসেবে দিয়েছেন। জরুরি সেবা ট্রমা ও লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স এ এলাকার গণমানুষের কাজে লাগবে।

jagonews24

তিনি বলেন, করোনার দ্বিতীয় ধাপে বাংলাদেশও আমাদের পাশে দাঁড়িয়েছিলো। প্রকৃত অর্থে বাংলাদেশই ভারতের ঘনিষ্ঠ বন্ধু। আমরা দক্ষিণ-পূর্ব এশিয়ায় পারস্পরিক সহযোগিতার মাধ্যমে মানুষের জন্য উন্নত জীবন বিনির্মাণ করবো।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জ্যেষ্ঠ পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, আইন সচিব গোলাম সারোয়ার, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ ও কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল।

পরে ভারতীয় হাই কমিশনার আইনমন্ত্রী আনিসুল হকের হাতে অত্যাধুনিক লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন।

অনুষ্ঠানে ভারতীয় হাই কমিশনারের স্ত্রী সংগীতা দোরাইস্বামী ও বাংলাদেশের পররাষ্ট্র সচিবের সহধর্মিনী ফাহমিদা জাবিনসহ দুদেশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এতে অতিথিদের সম্মাননা স্মারক দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলমের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন।

আবুল হাসনাত মো. রাফি/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।