দায়িত্ব পালনকালে জেলেদের হামলায় আহত সেই কনস্টেবল মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২৫ নভেম্বর ২০২১
কনস্টেবল মো. কবির হোসেন

দেশের মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্ব পালনকালে জেলেদের অতর্কিত হামলায় গুরুতর আহত নৌপুলিশের কনস্টেবল মো. কবির হোসেন (৪২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতাল তিনি প্রায় এক মাস তিনদিন চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে জাগো নিউজকে এ তথ্য জানান পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, গত ২১ অক্টোবর মুন্সিগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহপুরের চর ঝাপটা এলাকায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান চলাকালে স্থানীয় জেলেদের অতর্কিত হামলায় নৌপুলিশের পাঁচ সদস্য আহত হন। তাদের মধ্যে কবির হোসেন গুরুতর আহত হয়েছিলেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রায় এক মাস তিনদিন চিকিৎসাধীন থাকার পরে আজ তার মৃত্যু হয়।

কনস্টেবল কবির হোসেন স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি ১৯৭৯ সালের ১৭ সেপ্টেম্বর বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার রাজাপুর গ্রামে।

কনস্টেবল কবির হোসেনের মৃত্যুতে আইজিপির শোক

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ নৌপুলিশের কনস্টেবল মো. কবির হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আইজিপি মরহুমের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

টিটি/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]