গুলিস্তানে মনজিল পরিবহনের চাপায় যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ০২ জুলাই ২০২২
গুলিস্তানে মনজিল পরিবহনের ধাক্কায় যুবক নিহত/ছবি: জাগো নিউজ

অডিও শুনুন

রাজধানীর পল্টনের বাইতুল মোকাররম এক নম্বর গেটের দক্ষিণ পাশে রাস্তা পার হওয়ার সময় মঞ্জিল পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মো. জাহাঙ্গীর মাতব্বর (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

নিহত জাহাঙ্গীরের ভাগিনা অহিদুল ইসলাম জানান, আমার মামা ফরিদপুর থেকে গতকাল (শুক্রবার) তার শ্যালক শাকিলকে নিয়ে আমার বাসায় আসেন। শাকিল সৌদি আরব যাবে। তাই তার মেডিকেল করার জন্য তিনি ঢাকায় আসেন।

অহিদুল বলেন, আজ আমার বাসা (পুরান ঢাকার সাতরা ওঝা) থেকে প্রথমে ট্রাভেলস অফিস এবং তারপর মেডিকেল করাতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু বায়তুল মোকাররম এক নম্বর গেটের দক্ষিণ পাশে রাস্তা পারাপারের সময় বাসের চাকায় পিষ্ট হন তিনি। রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত জাহাঙ্গীরের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী থানার পূর্বদি গ্রামে। তার বাবার নাম মো. ইফাজ উদ্দিন। তিনি চার মেয়ের জনক ছিলেন।

এর আগে, শুক্রবার (১ জুলাই) দিনগত রাতে গুলিস্তানে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় আরেক যুবক নিহত হন। তবে এখনো তার নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বলছে, নিহতের বয়স আনুমানিক ৩০ বছর।

কাজী আল-আমিন/এএএইচ/এমপি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]