রাজেন্দ্রপুরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২৩ নভেম্বর ২০২২
ফাইল ছবি

গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন, মো. হোসাইন শেখ (২৪) ও মো. ইমন (১৯)। তারা দুজনেই দুটি ট্রাকের সহযোগী।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১টার দিকে দুজনকেই মৃত ঘোষণা করেন।

হাসাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম থেকে আসা মালামাল বোঝাই একটি ট্রাক ঢাকা-মাওয়া মহাসড়কে রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে ট্রাকের চাকা ফেটে যায়। পরে রাস্তার পাশে চাকা মেরামত করার সময় অন্য একটি দ্রুতগামী ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালকের সহযোগী ইমন ও ঘাতক ট্রাকটির চালকের সহযোগী হোসাইন শেখ গুরুতর হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত ইমন যশোরের মো. জামাল উদ্দিনের ছেলে আরও হুসাইন ফরিদপুরের বোয়ালমারী থানার রামদিয়া গ্রামের মো. কামাল শেখের ছেলে।

এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।