অধিদপ্তর থেকে পালিয়ে যাওয়া ‘মাদকসম্রাজ্ঞী’ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা কার্যালয় থেকে পালিয়ে যাওয়া মাদক কারবারি লায়লা সাবরিন রেশমাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৭ ডিসেম্বর) এ তথ্য জানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অধিদপ্তরের সহকারী পরিচালক (গোয়েন্দা) মোহাম্মদ রিফাত হোসেন বলেন, ঘটনার পর থেকে রেশমাকে গ্রেফতারে গোয়েন্দা কার্যক্রম অব্যাহত ছিল। তারই অংশ হিসেবে মঙ্গলবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় হাতিরঝিল থানা এলাকার প্লাটিনাম পার্ক রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত ৩০ নভেম্বর বিকেলে সংসদ ভবন এলাকার মানিক নিয়ে এভিনিউ থেকে ১০ গ্রাম হেরোইনসহ রেশমাকে গ্রেফতার করা হয়। পরে তাকে গেন্ডারিয়ায় গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়। পরদিন ভোরে কর্মকর্তা-কর্মচারীদের চোখ ফাঁকি তিনি পালিয়ে যান।

মোহাম্মদ রিফাত হোসেন বলেন, রেশমা অভিজাত এলাকার মাদক কারবারি। সে বাইকে করে শ্যামলী, মোহাম্মদপুরসহ অভিজাত এলাকায় দীর্ঘদিন ধরে হেরোইনের ব্যবসা করে আসছে। এভাবেই সে মাদকসম্রাজ্ঞী বনে যায়। তবে সবসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ধরাছোঁয়ার বাইরে ছিল। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পর্যাপ্ত তথ্যপ্রমাণের ভিত্তিতে তাকে গ্রেফতার করে।

এ ঘটনায় অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) ইকবাল আহমেদ দিপু বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছেন বলেও জানা গেছে।

আরএসএম/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।