পূর্বাচলে আইবিএ অ্যালামনাই ক্লাবের নিজস্ব ভবন উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:০৬ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর পূর্বাচলে নিজস্ব প্রাঙ্গণে ক্লাব হাউজ উদ্বোধন করেছে আইবিএ অ্যালামনাই ক্লাব লিমিটেড।

সম্প্রতি নতুন এ ভবনটি উদ্বোধন করা হয়। এর মাধ্যমে স্থায়ী ভবনে গেলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) স্নাতকদের জন্য প্রতিষ্ঠিত সোশ্যাল, রিক্রিয়েশনাল ও নেটওয়ার্কিং ক্লাব। ২০১৬ সালের ৩ অক্টোবর এ ক্লাব প্রতিষ্ঠিত হয়।

আরও পড়ুনওয়েবমেট্রিক্সের র‌্যাংকিংয়ে দ্বিতীয় রাজশাহী বিশ্ববিদ্যালয়

উদ্বোধন অনুষ্ঠানে আইবিএ অ্যালামনাই ক্লাবের চেয়ারম্যান নাজমুল হাসান পাপন বলেন, অ্যালামনাই ক্লাবের জন্য নিজস্ব জায়গা পেয়ে আমরা আনন্দিত। ক্লাবের নিজস্ব ভবনের এ স্বপ্নকে বাস্তবে পরিণত করতে আমাদের অনেক পরিশ্রম করতে হয়েছে। আমরা নিজেদের কমপ্লেক্সের উদ্বোধন করতে পেরে খুবই আনন্দিত। ভবিষ্যতে আমরা আমাদের স্থায়ী ভবন সম্প্রসারণ করবো। যেখানে ক্লাবের সদস্যদের জন্য বিশ্ব মানসম্পন্ন সব সুযোগ-সুবিধা থাকবে।

এসময় তিনি সামাজিক অবকাঠামো প্লট বরাদ্দ দেওয়ার জন্য সরকারকে ধন্যবাদ জানান এবং অল্প সময়ে নির্দিষ্ট বাজেটের মধ্যে কমপ্লেক্স নির্মাণের জন্য ক্লাব পর্ষদ সদস্য মোসলেহ উজ জামান, সালাহউদ্দিন চৌধুরী, রিজভী কবির, আননুরুল মাসুদ ও শেখ শাবাব আহমেদসহ সংশ্লিষ্ট অন্যান্যদের ধন্যবাদ জানান।

আরও পড়ুন: রাবিতে শেষ হলো বুনোফুল ছবি প্রদর্শনী

অনুষ্ঠানে আইবিএ অ্যালামনাই ক্লাবের পক্ষ থেকে বিএটি বাংলাদেশের অবদানের স্বীকৃতিস্বরূপ প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিমের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আইবিএয়ের সাবেক পরিচালক, শিক্ষক ও ক্লাব মেম্বাররা।

আইবিএ অ্যালামনাই ক্লাব একটি অরাজনৈতিক, সামাজিক ও বিনোদনমূলক ক্লাব। এটি একটি অলাভজনক প্রতিষ্ঠান ও ক্লাবের উদ্যোগ চলমান রাখতে এটি স্বতন্ত্রভাবে কার্যক্রম পরিচালনা করে। উদ্বোধন করা ক্লাব কমপ্লেক্সে সদস্যদের জন্য ইনডোর ও আউটডোর খেলার ব্যবস্থা, ফুড ও বেভারেজ সেবা এবং ব্যক্তিগত অনুষ্ঠান আয়োজনসহ নানা সুবিধা রয়েছে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।